Top

শেরপুরে ১৪৭ বোতল ফেনসিডিল-দেশীয় অস্ত্রসহ ২ যুবক আটক

১২ জুন, ২০২২ ৭:১২ অপরাহ্ণ
শেরপুরে ১৪৭ বোতল ফেনসিডিল-দেশীয় অস্ত্রসহ ২ যুবক আটক
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীতে ১৪৭ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ মো.মামুন মিয়া(৩৫) ও মো. ফিরোজ মিয়া(৩০) নামে ২ যুবককে আটক করেছে র‌্যাব-১৪। ১২ জুন রবিবার ভোরে উপজেলা সদরের প্রধান সড়ক থেকে তাদের আটক করা হয়।প‌রে বিকেলে তাদের দুজনকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে ।

র‌্যাব সূ‌ত্রে জানা যায়, রবিবার ভোর পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের পাকা রাস্তায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এসময় মামুন মিয়া ও ফিরোজ মিয়াকে একটি রাইফেল সদৃশ্য দেশীয় অস্ত্র, একটি দেশীয় চাকু ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ২০ হাজার পাঁচশত টাকা হবে বলে জানায় র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ব‌লেন, এ ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় র‌্যাবের পক্ষ থেকে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় মাদক ও অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বছির আহমেদ বাদল ব‌লেন, এ ঘটনায় থানায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার