Top

ধর্ষণের ছয় মাস পর ধারণ করা ভিডিও ইন্টারনেটে; গেপ্তার২

১২ জুন, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ
ধর্ষণের ছয় মাস পর ধারণ করা ভিডিও ইন্টারনেটে; গেপ্তার২
মেহেরপুর প্রতিনিধি :

ধর্ষণের প্রায় ছয় মাস পর ধারণ করে রাখা ভিডিও ছড়িয়ে দেওয়ার পর নির্যাতিত কর্তৃক মামলা দায়ের। এ ঘটনায় পুলিশ, খোকন মন্ডল ও সবুজ মন্ডল নামে দুই ধর্ষককে আটক করেছে। আটক খোকন মন্ডল মেহেরপুরের মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের সামিয়েল মন্ডলের ছেলে এবং সবুজ মন্ডল একই গ্রামের বিভুদান মন্ডলের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, ভিকটিম বল্লভপুর গ্রামের বাপি মন্ডলের মেয়েকে খোকন মন্ডল ও সবুজ মন্ডল তাকে কুপ্রস্তাব দেয়। তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ইং ২১/১২/২০২১ তারিখ সকাল অনুমান ৯ টার দিকে পূর্ব পরিকল্পিত ভাবে সবুজ মন্ডলের শয়ন ঘরে ডেকে নিয়ে যায়। ভিকটিম কে ঘরে রেখে সবুজ বাইরে চলে আসে। এসময় খোকন মন্ডল ভিকটিমকে ভয়-ভীতি প্রদান করে জোরপূর্বক ধর্ষন করে। এবং ধর্ষনের দৃশ্য সবুজ মন্ডল গোপনে ভিডিও ধারণ করে।

এদিকে ঘটনার প্রায় ছয় মাস পর গত ৬ জুন তারিখে দুপুরের দিকে ধারনকৃত আপত্তিকর ভিডিও মোবাইলে শেয়ারের মাধ্যমে এলাকায় লোকজন কাছে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মুজিব নগর থানায় একটি মামলা দায়ের করেন।যার মামলা নং ২২। থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

শেয়ার