Top

শেরপুরে মাল্টার ভেতরে ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক

১৯ জুন, ২০২২ ৭:৩২ অপরাহ্ণ
শেরপুরে মাল্টার ভেতরে ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক
শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুরে অভিনব কায়দায় মাল্টার ভেতরে ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেট ভরে তা বহনকালে রাকিবুল ইসলাম লিখন (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর) এর সদস্যরা। ১৮ জুন শনিবার ভোরে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক লিখন নালিতাবাড়ী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। ১৯ জুন রবিবার সকালে মাদক আইনের মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে শনিবার ভোর সাড়ে ৬টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর সদর উপজেলার শেরপুর-নকলাগামী বয়ড়া পরানপুর গ্রামের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করা হয়।

ওইসময় বিশেষ কায়দায় মাল্টার ভিতর বহন করা ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাকিবুল ইসলাম লিখনকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ লক্ষ ৭৫ হাজার ৫শ টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ওই ঘটনায় আটক লিখনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। লিখন দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার