Top

নোয়াখালীর বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা

২১ জুন, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ
নোয়াখালীর বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে প্রজেক্ট ইজারা ও মাছ চাষ নিয়ে বিরোধের জেরে ঘর থেকে ডেকে নিয়ে ইমরান হোসেন সাগর (২৪) নামের এক যুবকের পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যার চেষ্টা করেছে একদল মুখোশধারী দূর্বৃত্ত।

মঙ্গলবার ভোরে আহত ইমরানকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ওই হাসপাতালের ১নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে সে। এরআগে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপালপুর ২নং ওয়ার্ড সিরাজ উদ্দিন গ্রামের কাশেম চৌধুরীর বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত ইমরান হোসেন সাগর গোপালপুর ২নং ওয়ার্ডের আনোয়ার হোসেনের ছেলে। সে পেশায় একজন রাজমেস্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পাশ্ববর্তী দু’টি মাছের প্রজেক্ট ইজারা নেওয়া ও তাতে মাছ চাষ করাকে কেন্দ্র করে একই বাড়ির বাবুদের সাথে বিরোধ ছিলো সাগরের। এনিয়ে তাদের মধ্যে কয়েকবার ঝগড়া হয়। এর জের ধরে সোমাবার দিবাগত রাত আড়াইটার দিকে স্থানীয় রুবেল নামের এক যুবক সাগরের বাড়িতে এসে তাকে ঘর থেকে ডেকে সড়কের দিকে নিয়ে যায়। রুবেল ও সাগর বাড়ির সামনের সড়ক দিয়ে কিছুদূর যাওয়ার পর আগে থেকে উৎপেতে থাকা বাবু, মাসুম ও হাছানসহ চারজন মুখোশধারী সাগরের ওপর হামলা চালায়।

আহত সাগরের চাচা বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলাকারিরা ধারালো ছোরা দিয়ে সাগরের বা পায়ের রগ, মাথা, ডান হাত’সহ শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। এছাড়াও তারা সাগরের গলায় গামছা ও মুখে কাপড় ডুকিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম ও পরে গলা কেটে হত্যার চেষ্টা করলে মুখের কাপড় পড়ে যাওয়ায় চিৎকার করে সাগর। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারিরা। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি জানার পর একজন উপ-পরিদর্শকের নেতৃত্বে পুলিশ হাসপাতাল পরিদর্শন করে আহত যুবকের সাথে কথা বলে ঘটনাটির নোট নিয়েছে। তাদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার