Top

বারভিডার প্রেসিডেন্ট হাবিব উল্লাহ, সেক্রেটারি শহীদুল ইসলাম

২১ জুন, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
বারভিডার প্রেসিডেন্ট হাবিব উল্লাহ, সেক্রেটারি শহীদুল ইসলাম
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোটার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মো. হাবিব উল্লাহ ডন। ২০২২-২০২৪ মেয়াদে ৪র্থ বারের মতো তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন।

অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন মোহাম্মদ শহীদুল ইসলাম। ভাইস প্রেসিডেন্ট-১, ২ ও ৩ পদে যথাক্রমে মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান ও মো. গিয়াস উদ্দিন চৌধুরী নির্বাচিত হয়েছেন।

বারভিডার পক্ষ থেকে জানানো হয়, গত ১৮ জুন বারভিডার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হন ২৫ জন। তাদের মধ্য থেকে গতকাল সোমবার সন্ধ্যায় অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, সেক্রেটারি জেনারেল, তিনজন ভাইস প্রেসিডেন্ট, ট্রেজারার ও অন্যান্য পদে কার্যনির্বাহীরা নির্বাচন হন।

বারভিডা নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সেলিম হোসেন ফলাফল ঘোষণা করেন। এ সময় বারভিডার প্রশাসক ছাদেক আহমেদ এবং নির্বাচন বোর্ডের সদস্য তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বারভিডা দেশের একটি জাতীয়ভিত্তিক বাণিজ্য সংগঠন হিসেবে স্থানীয় বিনিয়োগ, প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লক্ষাধিক লোকের কর্মসংস্থান এবং সরকারকে বছরে কয়েক হাজার কোটি টাকা রাজস্ব প্রদানের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রেখে চলেছে। বর্তমানে সংগঠনটির সদস্য সংখ্যা ৯২০।

 

বিপি/ আইএইচ

শেয়ার