Top

ঈদ উপলক্ষ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশেষ পণ্য প্রদর্শনী

২১ জুন, ২০২২ ৭:৩৩ অপরাহ্ণ
ঈদ উপলক্ষ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশেষ পণ্য প্রদর্শনী

অনলাইন ভিত্তিক জনপ্রিয় নারী সংগঠন ‘শ্রেয়া বিডি’র আয়োজনে শ্রেয়া ঈদ রিগেইল-এর ব্যাপক সাফল্যের পর, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে দুই দিনব্যাপী ‘শ্রেয়া ঈদ রিগেইল ২০২২ ভলিউম ২’ শীর্ষক একটি বিশেষ পণ্য প্রদর্শনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাজধানীর গুলশানে অবস্থিত রেনেসন্স হোটেল-এ আগামী ২৪ এবং ২৫ জুন অনুষ্ঠিতব্য প্রদর্শনীটিতে আগতদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে প্রবেশের সুযোগ থাকবে।

‘শ্রেয়া ঈদ রিগেইল ভলিউম ২’ প্রদর্শনীতে ৬০টিরও অধিক স্টলে বিভিন্ন পন্য প্রদর্শন ও বিপণন করা হবে। এছাড়া ঈদপূর্ব প্রস্তুতি হিসেবে নারীদের মেকওভার, সাজসজ্জা, মেহেদী-স্টল, ফ্যাশন শো এবং লাইভ মিউজিকের আয়োজন থাকবে। অনলাইন জগতের সুপরিচিত ব্যক্তিরা প্রদর্শনীতে অংশগ্রহণ করবেন।

‘শ্রেয়া বিডি’ বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত একটি প্রতিষ্ঠান। বিগত পাঁচ বছর ধরে নারী-কল্যাণ ও নারী-উদ্যোক্তাদের জন্য প্রতিষ্ঠানটি নানা কর্মসূচীসহ বেশ কয়েকটি অনুষ্ঠান আয়োজন করেছে। ৫০ হাজারেরও অধিক নারী প্রত্যক্ষ বা পরোক্ষভাবে শ্রেয়া’র প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় ‘শ্রেয়া ঈদ রিগেইল ২০২২ ভলিউম ২’ আয়োজন করা হচ্ছে।

‘শ্রেয়া ঈদ রিগেইল ২০২২ ভলিউম ২’-এর প্রধান স্পন্সর হিসেবে থাকছে দারাজ; ‘পাওয়ার্ড বাই’ পার্টনার ফামাকালেকশান বিডি ডট কম; এসোশিয়েট স্পন্সর হিসেবে থাকছে এএনটি কসমেটিক্স লিমিটেড, ইভেন্ট প্ল্যানার হিসেবে ইভেন্ট সাজাই; ফটোগ্রাফি পার্টনার হিসেবে তানভির আলী ফটোগ্রাফি এবং পিআর পার্টনার হিসেবে থাকছে কনসিটো।

শেয়ার