Top

বেগমগঞ্জে শিশু তাসপিয়া হত্যা: কিশোর গ্যাং সদস্য মইফুল গ্রেপ্তার

২৯ জুন, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ
বেগমগঞ্জে শিশু তাসপিয়া হত্যা: কিশোর গ্যাং সদস্য মইফুল গ্রেপ্তার
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জে শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়া হত্যার ঘটনায় মইফুল ইসলাম (২৯) নামের আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

বুধবার (২৯ জুন) সকালে বেগমগঞ্জের হাজীপুর থেকে তাকে গ্রেপ্তারকরা হয়।

গ্রেফতার মইফুল উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের তোফায়েল আহমদের ছেলে। তিনি শিশু তাসফিয়া হত্যার মূলহোতা রিমনের কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু তাসপিয়া হত্যার কোনো আসামিকে ছাড় দেওয়া হবে না।

এর আগে, ১৯ এপ্রিল রাতে জেলার সুবর্ণচরের চরক্লার্ক থেকে প্রধান আসামি রিমনসহ পাঁচজনকে গ্রেফতার করে র‌্যাব। এ নিয়ে ১০ জনকে গ্রেফতার করা হলো।

উল্লেখ্য, চলতি বছরের ১৩ এপ্রিল বিকেল সাড়ে ৪ টায় বেগমগঞ্জের পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনে জমির মাটি কাটা নিয়ে সেখানে দুপক্ষের সংঘর্ষ হয়। এ সময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। শিশু সন্তান তাসপিয়াকে কোলে নিয়ে ঘটনাস্থলে ছিলেন প্রবাসী জাহের। গুলিতে তিনিসহ তার শিশুকন্যা তাসপিয়া গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে নোয়াখালী থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ৮ টায় শিশু তাসপিয়া কুমিল্লায় মারা যায়। বাবার কোলে সন্তানের মৃত্যুর ঘটনা পুরো দেশজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

 

শেয়ার