Top

সেনাবাহিনী দেশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে: মোঃ জিয়াউল হক

৩০ জুন, ২০২২ ৩:২৭ অপরাহ্ণ
সেনাবাহিনী দেশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে: মোঃ জিয়াউল হক
বান্দরবান প্রতিনিধি :

প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেছেন, সেনাবাহিনী দেশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। দেশের যেকোনো কাজের অগ্রভাগে সেনাবাহিনীর অবদান উল্লেখযোগ্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

বৃহস্পতিবার ৩০ জুন সকালে বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের মিলনায়তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এই মন্তব্য করেন।

তিনি বলেন, পার্বত্য অঞ্চলেও সেনাবাহিনীর অবদান অপরিহার্য। সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার পাশাপাশি পার্বত্য অঞ্চলে সুখ, শান্তি ও সমৃদ্ধি প্রতিষ্ঠার লক্ষ্যেই আজকের এই সম্মেলন। তাই প্রশাসনের প্রয়োজনীয় সকল সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি সেনাবাহিনীও তাদের সকল কাজে সহযোগিতা করার জন্য প্রস্তুত বলে আশ্বাস দেন।

শুরুতেই রিজিয়নের মাঠ প্রাঙ্গনের আকাশের বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি। পরে বান্দরবানের সেনা রিজিয়ন আয়োজনের সাতটি উপজেলার মৌজার প্রধান হেডম্যান ও সেনা রিজিয়নের মাঝে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এসময় বান্দরবানের অধীনস্থ সাতটি উপজেলার মৌজা প্রধান হেডম্যান এলাকার সমস্যা ও সহযোগীতার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বান্দরবানে ১৭তম বোমাং সার্কেল চিফ রাজা উচ প্রু মারমা বলেন, সেনাবাহিনীর অকৃত্রিম পরিশ্রম ও প্রচেষ্টায় পার্বত্য অঞ্চল আজ সমৃদ্ধশীল। পার্বত্য অঞ্চলের নাগরিক হিসেবে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করা আমাদের দায়িত্ব। দেশের প্রশাসন এবং সরকারের প্রতি আস্থা রেখে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

এসময় বান্দরবান ১৭ তম বোমাং সার্কেল চীফ রাজা উ চ প্রু চৌধুরীসহ সকল জোনের জোন কমান্ডার ও রিজিয়নের কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

বিপি/এএস

শেয়ার