Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রোনালদোর রেকর্ডের ম্যাচে য়্যুভেন্তাসের শিরোপা জয়

২১ জানুয়ারি, ২০২১ ৭:৫৭ পূর্বাহ্ণ
রোনালদোর রেকর্ডের ম্যাচে য়্যুভেন্তাসের শিরোপা জয়

ক্রিস্টিয়ানো রোনালদোর রেকর্ডের ম্যাচে আরও একটা ট্রফি জিতলো য়্যুভেন্তাস। পেশাদার ফুটবলে এখন সর্বোচ্চ গোলের মালিক সিআরসেভেন। নাপোলিকে ২-০ গোলে হারিয়ে ইতালিয়ান সুপার কাপে চ্যাম্পিয়ন হয়েছে য়্যুভেন্তাস।

পেলে কী বললেন, তাতে ক্রিস্টিয়ানো রোনালদোর বয়েই গেলো! অফিসিয়াল ও ফ্রেন্ডলি মিলিয়ে ১২৭৯ গোল করা ব্রাজিলিয়ান কিংবদন্তিকে সর্বকালের সেরা গোলস্কোরার বলা যাবে কিনা, এ নিয়ে নতুন করে তর্ক শুরু হয়েছে। কিন্তু, সিআরসেভেনের ৭৬০টি গোলই যে পেশাদার ক্যারিয়ারের।

ক্রিস্টিয়ানোর অমন রেকর্ডের রাতে নাপোলির বিপক্ষে য়্যুভেন্তাসের লড়াইটাও হয়েছে উপভোগ্য। দু’দলের গোলরক্ষকই পার করেছেন ব্যস্ত সময়। তবে, গোলশূন্যই ছিলো প্রথমার্ধ।

কয়েক দফা আক্রমণ চালিয়ে ব্যর্থ রোনালদো অবশেষে রেকর্ড গড়া গোলটি করেন ৬৪ মিনিটে। অস্ট্রিয়ার কিংবদন্তি জোসেফ বাইকানের রেকর্ড ভেঙে এখন ফুটবল ইতিহাসে সর্বোচ্চ অফিসিয়াল গোলের মালিক পর্তুগিজ সুপারস্টার।

ম্যাচে ফেরার সুযোগ পেয়েছিলো নাপোলি। ৭৯ মিনিটে ইনসিনিয়ে পেনাল্টিটা মিস না করলে সুপার কাপের লড়াইটা হয়তো আরও জমতো।

কিন্তু, জমলো তো না’ই, উল্টো শেষ দিকে মোরাতার গোলে ২-০’র জয়ে ট্রফিটাই ঘরে নিয়ে ফেরে পিরলোর দল। ইতালিয়ান সুপার কাপে গেলো ৯ আসরে এটি য়্যুভেন্তাসের ৫ম শিরোপা।

শেয়ার