Top

পদ্মা সেতুতে পিকআপ উল্টে নিহত ২, আহত ৩

১৮ জুলাই, ২০২২ ১১:১১ পূর্বাহ্ণ
পদ্মা সেতুতে পিকআপ উল্টে নিহত ২, আহত ৩
নিজস্ব প্রতিবেদক :

পদ্মা সেতুতে গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকআপ ভ্যান উল্টে ঘটনাস্থলেই ২ জন প্রাণ হারিয়েছে আহত হয়েছেন আরও ৩ জন। এ ঘটনায় সেতুর দিয়ে ঢাকামুখী যানবাহন চলাচল আধা ঘণ্টা বন্ধ ছিল।

রোববার (১৭ জুলাই) রাত সোয়া ১০টার দিকে সেতুর মুন্সীগঞ্জ অংশে ১৩ নম্বর পিয়ারের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, মো. রাজু খন্দকার ও মো. কাউসার। তাদের মধ্যে কাউসার ওই পিকআপের হেলপার ও রাজু পিকআপের মালিকের ভাই বলে জানা গেছে।

পদ্মা সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। আহতদের প্রথমে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি বলেন, পদ্মা সেতু হয়ে শরীয়তপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল সিলিন্ডার বোঝাই পিকআপটি। পথে সেতুর ১৩ নম্বর পিয়ারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। খবরে পেয়ে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে রেকার দিয়ে পিকআপ ভ্যানটি সরিয়ে নেওয়া হয়েছে। আধা ঘন্টা পরই সেতু দিয়ে যানচলাচল স্বাভাবিক হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ সূত্রে জানাগেছে, পদ্মা সেতুতে দুর্ঘটনার শিকার পাঁচ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে ঘটনাস্থলেই দুই জন মারা গেছেন। বাকি তিন জনের শরীরে বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে (স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে) রেফার্ড করা হয়েছে।

 

বিপি/ আইএইচ

শেয়ার