Top

আ.লীগ কখনো ভুয়া নির্বাচন করে না : হানিফ

২২ জুলাই, ২০২২ ৩:৫৫ অপরাহ্ণ
আ.লীগ কখনো ভুয়া নির্বাচন করে না : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করে না। কিন্তু বিএনপি করেছিল। তাই জনগণ তাদের টেনেহিচরে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছিল। জনগণের সমর্থন আছে বলেই আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা শুরুর আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় হানিফ এমপি সাংবাদিকদের বলেন, নির্বাচন অধিক গ্রহণযোগ্য ও ত্রুটিমুক্ত করার জন্য রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করছেন কমিশন। কোন দল সেখানে যদি না যায় বা মতামত না দেয় সেটা তাদের ব্যাপার। তার মানে এই নয় যে তাদের বাদ দিয়ে নির্বাচন হবে। কেউ মতামত না দিলে নির্বাচনই হবে না এমনটাও নয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ আরও বলেন, জাতীয় নির্বাচন নিয়ে আমি কোন সংকট দেখি না। নির্বাচনের এখনো দেড় বছর বাকী। এখন যেসব কথাবার্তা হচ্ছে তা রাজনৈতিক। এটা কোন সিদ্ধান্ত নয়। যাদের নির্বাচন করার সক্ষমতা আছে তারা সবাই নির্বাচনে আসবে। আমরা চাই সব দল নির্বাচনে আসবে।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইদুল ইসলাম, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী সহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার