Top

চট্টগ্রাম বন্দরে বিদেশি মদের আরও ২ কনটেইনার জব্দ

২৫ জুলাই, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ
চট্টগ্রাম বন্দরে বিদেশি মদের আরও ২ কনটেইনার জব্দ
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম বন্দরে সুতা ও কাঁচামালের ঘোষণায় আনা আরও দুটি কনটেইনার থেকে বিদেশি মদ উদ্ধার হয়েছে। একের পর এক মদের চালান ধরা পড়ছে চট্টগ্রাম বন্দরে। সোমবার (২৫ জুলাই) বিকালের দিকে কাস্টম গোয়েন্দা ও কাস্টম কর্তৃপক্ষ যৌথভাবে অভিযান পরিচালনা করে মদ ভর্তি এই দুই কনটেইনার জব্দ করে। চট্টগ্রাম বন্দরের ডেপুটি কমিশনার (এআইআর শাখা) সাইফুল হক এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে টানা দুদিন নারায়ণগঞ্জ ও চট্টগ্রাম বন্দর থেকে তিন কনটেইনার বিদেশি মদ জব্দ করে সংস্থাটি।চট্টগ্রাম কাস্টমস হাউস সূত্রে জানা গেছে, চায়না থেকে টেক্সটাইল ইয়ার্ন ঘোষণায় দুই কনটেইনার ভর্তি মদের চালান আমদানি করে নীলফামারীর উত্তর ইপিজেডের ডং জিন ইন্ডাস্ট্রিয়াল (বিডি) কোম্পানি লিমিটেড ও বাগেরহাট মোংলা ইপিজেডের ভিআইপি ইন্ডাস্ট্রিজ বাংলাদেশ প্রাইভেট লিমিটেড নামের দুটি প্রতিষ্ঠান। এআইআর শাখা পণ্য চালান দুটি লক করে দিয়েছে।

চট্টগ্রাম কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার (এআইআর শাখা) সাইফুল হক বলেন, আজ আবারো আমরা দুইটি কনটেইনার ভর্তি মদের চালান জব্দ করেছি। দুই চালানেই বিল অব এন্ট্রি দাখিল করা হয়নি। তার আগেই এআইআর শাখা ও পোর্ট কন্ট্রোল ইউনিট চালান দুটি আটক করে। যেহেতু বিল অব এন্ট্রি দাখিল হয়নি তাই এ দুই চালানে কোন সিএন্ডএফ এজেন্ট জড়িত নেই।

শেয়ার