Top

টাঙ্গাইলে যুবক খুন : শিশু সন্তান রেখে স্ত্রী পালিয়েছে

২৮ জুলাই, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ
টাঙ্গাইলে যুবক খুন : শিশু সন্তান রেখে স্ত্রী পালিয়েছে
হাসান সিকদার, টাঙ্গাইল  :
টাঙ্গাইল পৌর শহরের বিশ্বাস বেতকাতে আবু সাইদ (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী হৃদয় বানু পালিয়েছে বলে জানান পুলিশ। নিহত আবু সাইদ সদর উপজেলার তারটিয়া গ্রামের ওমর আলীর ছেলে। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের বিশ্বাস বেতকা ধোপাপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
 এ বিষয়টি টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবু সাইদ তার প্রথম ঘরের স্ত্রী সন্তান রেখে হৃদয় বানুকে বিয়ে করেন। হৃদয় বানুরও এর আগে বিয়ে হয়েছিলো। ছয় মাস আগে শহরের বিশ্বাস বেতকা ধোপাপাড়া এলাকায় তারা দুজনে বাসা ভাড়া নেন। সেখানেই হৃদয় বানু থাকতেন। মাঝে মাঝে আবু সাইদ তার কাছে যেতেন। আজ বৃহস্পতিবার সকালে শিশুর কান্নার শব্দ শুনে স্থানীয়রা তাদের ঘরে যায়। এ সময় ঘরে আবু সাইদের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের পাশে সাত মাসের একটি মেয়ে শিশু কান্না করছিলো।
টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাইদকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী পলাতক রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।
শেয়ার