Top
সর্বশেষ

ট্রাকের ধাক্কায় বিদ্যুতিক খুটি ভেঙ্গে পিরোজপুর শহর বিদ্যুৎ বিচ্ছিন্ন

২৮ জুলাই, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
ট্রাকের ধাক্কায় বিদ্যুতিক খুটি ভেঙ্গে পিরোজপুর শহর বিদ্যুৎ বিচ্ছিন্ন
পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুর বাগেরহাট সড়কের মহিষপুরা এলাকায় চাল ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ এর খুটিতে ধাক্কা দেয়ায় খুটি থেকে তার ছিড়ে যাওয়ার কারনে রাত ৩টা থেকে পিরোজপুর শহরে বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।

এতে ভোগান্তিতে পড়েছে শহরের প্রায় দুই লাখ মানুষ। আজ বৃহস্পতিবার রাত ৩টার দিকে রংপুর থেকে পাথরঘাটা গামী একটি চাল ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতিক খুটিতে ধাক্কা দিয়ে উল্টে গেলে বিদ্যুতিক খুটি ভেঙ্গে তার ছিরে গিয়ে শহারের বিদ্যুৎ সংযোড় সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। এতে স্থানীয় ব্যবসায়ী, শিক্ষার্থী ও সাধারণ মানুষ বিদ্যুৎ বিহীন অনেকটাই ভোগান্তিতে সময় কাটাচ্ছে।

স্থানীয়রা জানায়, রাত ৩টার দিকে বিকট শব্দে একটি ট্রাক এসে বিদ্যুতিক খুটিতে ধাক্কা দিয়ে উল্টে গেলে বিদ্যুতিক খুটি ভেঙ্গে যায় এবং বৈদ্যুতিক তার ছিড়ে যায় এতে তাৎক্ষনিক বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। উল্টে পড়া চালে ট্রাকের টালক ও হেলপার আহত হলে তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। রাতেই বিদ্যুৎ বিভাগের লোকজন আসলেও অনেক সকালে দেরীতে কাজ শুরু করে নতুন বিদ্যুতিক খুটি বসায়। উপযুক্ত জনবল এর অভাবে কাজ দেরী হচ্ছে দেখে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রায় ৩০
জন নেতাকর্মী সেচ্ছায় বিদ্যুৎ বিভাগের কাজে সহায়তা করছে। তবে ট্রাকে থাকা পাথরঘাটা চাল মালিকে উল্টে পড়া ট্রাকের চাল দেরীতে তুলতে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন চাল মালিক।

পিরোজপুর ওয়েস্ট পাওয়ার ডিভিশন ওজোপাডিকো নির্বাহী প্রকৌশলী মৃনাল কান্তি বড়াল জানান, রাত ৩টার দিকে পিরোজপুর বাগেরহাট সড়কের মহিষপুরা এলাকায় ট্রাকের ধাক্কায় একটি বিদ্যুতিক খুটি ভেঙ্গে তার ছিরে গিয়ে বিদ্যুৎ সংযোড় বিচ্ছিন্ন হয়ে যায়। আমরা রাত থেকেই কাজ করছি। ট্রাকের ধাক্কায় একটি বিদ্যুতিক খুটি পুরোপুরি ভেঙ্গে গেছে তার ছিড়ে গেছে এবং পার্শবর্তী আরো দুই তিনটি খুটির উপরের ফির্টিংস, ডিক্স ও ইনসিলেটর ভেঙ্গে গেছে। এসব ঠিক করে আজ বিকেল ৫টার মধ্যে পিরোজপুর শহরে বিদ্যুৎ
সংযোগ দেয়া যাবে।

শেয়ার