Top

 ফরিদগঞ্জের সড়ক দুর্ঘটনায় নিহত ৩

৩০ জুলাই, ২০২২ ২:২৯ অপরাহ্ণ
 ফরিদগঞ্জের সড়ক দুর্ঘটনায় নিহত ৩
 ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বাগড়া বাজার এলাকার রাজ্জাক গাজীর বাড়ির সামনে সড়ক চাঁদপুর থেকে আসা দ্রুত গতিতে গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক (ঢাকা মেট্র- ট- ১৬- ৭৩৮৪) এর ধাক্কায় ফরিদগঞ্জ থেকে চাঁদপুর যাওয়া রিক্সায় থাকা ফরিদগঞ্জের ২ জন চাঁদপুরের ১ জনসহ নিহত ৩ এবং রিক্সা চালক আহত হয়েছে।

২৯ জুলাই শুক্রবার রাতে ৮ টার সময় চাঁদপুর- লক্ষিপুর আঞ্চলিক মহাসড়কের বাগড়া বাজারে এই দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনাটির পর স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রথমে একজনকে মৃত ঘোষণা করেন এবং অপর দুজন মেডিক্যালের ইমাজেন্সিতে চিকিৎসারত অবস্থায় মারা যায়। এছাড়া রিক্সাচালক খোরশেদ শেখ আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
 স্থানীয়রা ট্রাকটিকে দাওয়া করে ধানুয়া বাজারে আটক করে । ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়। এরপর স্থানীয়রা ফরিদগঞ্জ থানার পুলিশকে খবর দিলে থানার এসআই সেলিম মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করে থানায়  নিয়ে আসে এবং চাঁদপুর সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে। এসময় ট্রাকের হেলপার অমিত চন্দ্র নামে একজনকে আটক করেছে বলে পুলিশ জানিয়েছে।
নিহতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের পাটওয়ারী বাড়ির মৃত আব্দুল করিম পাটওয়ারী ছেলে মাসুদ পাটওয়ারী (৫০) ও একই গ্রামের কালির বাজার চৌরাস্তার দক্ষিণ পশ্চিম পাশের পাটওয়ারী বাড়ির মৃত কাদির পাটওয়ারীর ছেলে লিটন হাজারী (৪৫) এবং চাঁদপুর উপজেলার লেবুতলা এলাকার গাজী বাড়ির হানিফ গাজীর ছেলে রিপন গাজী(৩৫)।
নিহতদের পরিবার সূত্রে জানা যায়, নিহত মাসুদ পাটওয়ারীর ২ ছেলে ২ মেয়ে রয়েছে। নিহত লিটন হাজারি  ৪ মেয়ে রয়েছে এদের মধ্যে গত ২৭ জুলাই ছোট মেয়ের জন্ম হয় কুমিল্লার একটি মেডিক্যালে, তার স্ত্রী বর্তমানে মেডিক্যালে রয়েছে বলে জানাযায়। নিহত রিপনের এক ছেলে এক মেয়ে রয়েছে।
পুলিশ সূত্রে জানাযায়, ঘাতক ট্রাকটি কুমিল্লা থেকে গ্যাস সিলিন্ডারের খালি বোতল নিয়ে খুলনায় যাচ্ছিল পথিমধ্যে এই দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শি ফারুক ও সালাম জানান, ট্রাকটি বেপরোয়া গতি থাকায় এবং সড়কের টিলার কারণে এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। তারা আরো জানান, আমাদের চোখের সামনেই এই দুর্ঘটনাটি ঘটেছে, আমরা তাদের বাঁচাতে পারিনি।
নিহত রিপন গাজীর শ্বাশুড়ি হাসিনা বেগম বলেন, আমার মেয়ের জামাই ফরিদগঞ্জে মেকানিকাল কাজ করতো। কাজ শেষে বাড়ি আসার কথা ছিল। কি থেকে কি হয়ে গেল এই বলে তিনি বিলাপ দিয়ে কান্না করতে দেখা যায়।
মাসুদ পাটওয়ারীর ভাই বলেন, আমার ভাই স’ মিলে কাজ করে। রিকশায় আসার সময় দুর্ঘটনায় মারা যায়।
নিহতদের বাড়িতে চলছে আহাজারি।
চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক  জানান, দুর্ঘটনায় একজন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। বাকি দুইজন ইমারজেন্সিতে মারা যান। তবে দুর্ঘটনায় আহত রিক্সাচালক শঙ্কামুক্ত রয়েছেন।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুর রশিদ জানান, একটি রিক্সায় করে ৩ যাত্রী চাঁদপুরের দিকে আসছিল। আর বিপরীত পাশ থেকে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক আসার পথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে রিকশার ৩ যাত্রীই প্রাণ হারায়। তবে রিক্সাচালক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর পালানোর সময় ফরিদগঞ্জ থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।
শেয়ার