Top

ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলা উদ্বোধন

০৪ আগস্ট, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলা উদ্বোধন
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন করা হয়েছে। ৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাধারণ পাঠাগারে গিয়ে শেষ হয়। সেখানে বেলুন উড়িয়ে মেলা উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

“বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্রতিবেশ আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ” এই শ্লোগানে জেলা প্রশাসন ও বন বিভাগের যৌথ আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আ’লীগের সভাপতি মুহ. সাদেক কুরাইশী, দিনাজপুর সামাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা বশিরুল-আল-মামুন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঠাকুরগাঁও সহকারী বন সংরক্ষক মোহাম্মদ সোহেল রানা।

এ সময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে ফলজ ও বনজ গাছের চারা তুলে দেন অতিথিরা। পরে মেলা প্রাঙ্গণের বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিরা।

শেয়ার