Top

টাঙ্গাইলের কালিহাতীতে বিএনপির বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের হামলা

২৮ আগস্ট, ২০২২ ৭:৩৩ অপরাহ্ণ
টাঙ্গাইলের কালিহাতীতে বিএনপির বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের হামলা
হাসান সিকদার, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিাহতী উপজেলার চারান বাজারে উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে ছাত্রলীগ হামলা করেছে বলে অভিযোগ করেছে বিএনপি। রোববার (২৮ আগস্ট) দুপুরে চারান বাজারে উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইল জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. ফরহাদ ইকবাল বলেন, শান্তি পূর্ণ ভাবে আলোচনা সভা চলছিলো। হঠাৎ করে আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী ছাত্রলীগ হামলা করে সমাবেশ স্থলে। এ সময় বিএনপি ও ছাত্রদলের ৮-১০ জন নেতাকর্মী আহত হয়েছে। এ ঘটনায় ১৭ টি মোটরসাইকেল, ৬টি পিকআপ ও ৪ টি বাসগাড়ি ভাঙচুর করা হয়।
কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ছাত্রলীগ রাস্তায় অবস্থান করছিল। এ সময় বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে আসলে ছাত্রলীগের কর্মীরা তাদের ধাওয়া দেয়। পরে বিএনপির নেতাকর্মীরা তাদের অফিসে চলে যায়। এ সময় বিএনপির নেতাকর্মীদের বহনকৃত কালিহাতী বাসস্ট্যান্ডে ২টি ও চারান বাজারে ২টি মোট ৪ টি গাড়ির
গ্লাস ভাঙচুর করে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

আয়োজিত বিএনপির সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু। বিশেষ অতিথি জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান শাহিন ও ফরহাদ ইকবাল প্রমুখ। এ সময় কালিহাতী উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার