Top

চট্টগ্রামে নার্স সেজে নবজাতক চুরি : অপরাধীকে ধরল পুলিশ

৩০ আগস্ট, ২০২২ ২:১৮ অপরাহ্ণ
চট্টগ্রামে নার্স সেজে নবজাতক চুরি : অপরাধীকে ধরল পুলিশ
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন মমতা মাতৃসদন ক্লিনিক থেকে ১৩ সেকেন্ডে চুরি হওয়া একদিন বয়সী ছেলে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০আগস্ট) সকালে জেলার আনোয়ারা উপজেলার পূর্ব বারখাইন এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয় বলে জানান ইপিজেড থানার ওসি আব্দুল করিম।

তিনি বলেন, চুরি হওয়া নবজাতক উদ্ধারের পাশাপাশি পূর্ব বারখাইন এলাকা থেকে নার্স পরিচয় দেওয়া শিমু নাথ ও তার স্বামী রিপন মল্লিককে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া মমতা মাতৃসদন ক্লিনিক থেকে গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে।

এর আগে গত ২৭ আগস্ট সকাল দশটায় মমতা মাতৃসদনে ভর্তি হন গর্ভবতী তাসমিন আক্তার। দুপুর একটার দিকে সিজার অপারেশনের মাধ্যমে ছেলে বাচ্চার জন্ম হয়। পরদিন ২৮ আগস্ট বিকাল ৩টার দিকে মেডিকেলের নার্স পরিচয়ে এক মহিলা এসে বাচ্চাকে টিকা দেওয়ার কথা বলে ক্লিনিকের তিনতলা থেকে বাচ্চাসহ বাচ্চার নানীকে ক্লিনিকের নিচে নিয়ে আসেন।

টিকা দেওয়ার রুমে ঢুকার আগে বাচ্চার নানীকে চিকিৎসাসংক্রান্ত কাগজপত্র আনতে উপরে পাঠান নার্স পরিচয়ধারী ওই নারী। নানী হাসপাতালের তিনতলায় যাওয়ার সুযোগে বাচ্চাটি চুরি করে নিয়ে যান নার্স পরিচয়ধারী নারী। এরপর অনেক খোঁজাখুজির পর সন্ধ্যার দিকে নিশ্চিত হওয়া যায় নার্স পরিচয়ে নবজাতকটি চুরি হয়েছে।

শেয়ার