Top

কুষ্টিয়ায় মহিষের আক্রমণে পাহারাদারের মৃত্যু

৩০ আগস্ট, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ
কুষ্টিয়ায় মহিষের আক্রমণে পাহারাদারের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলায় মহিষের আক্রমণে খলিলুর রহমান (৬৫) নামের এক পুকুর পাহারাদারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল ৩টার দিকে কুষ্টিয়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের জগতি গ্রামের ফুলবাড়ি এলাকায় সুগারমিলের পুকুরের পাশে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান।

নিহত খলিলুর রহমান কুষ্টিয়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের জগতি গ্রামের ফুলবাড়ি এলাকার মৃত আকাজ উদ্দিনের ছেলে। সে সুগারমিলের পুকুরের পাহারাদার হিসেবে কাজ করতেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৩টার দিকে সুগারমিলের পুকুর পাহারা দিচ্ছিলেন খলিলুর রহমান। এসময় একই এলাকার ওমর আলী ওরফে উম্বা ওই পুকুরের পাশে মহিষ চারাচ্ছিলেন। এসময় হঠাৎ করে একটা মহিষ উত্তেজিত হয়ে আক্রমণ করে পাহারাদার খলিলুরকে। এতে মহিষের শিং ও মাথার আঘাতে গুরুতর আহত হয় সে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, মহিষের আক্রমণে পুকুর পাহারাদারের মৃত্যু হয়েছে। তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

 

শেয়ার