Top

নড়াইলে শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ  করার লক্ষ্যে পুলিশ সুপার মতবিনিময়

০১ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩৫ অপরাহ্ণ
নড়াইলে শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ  করার লক্ষ্যে পুলিশ সুপার মতবিনিময়
নড়াইল প্রতিনিধি :

আসন্ন শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষ্যে পুলিশ সুপারের কার্যালয় নড়াইলে আইনশৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা বিষয়ে নড়াইল পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

মতবিনিময় সভায় পুলিশ সুপার পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সদস্যদের পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক ও গার্ড নিয়োগ, কলাপসিবল গেটের ব্যবস্থা করা, সীমানা প্রাচীর তৈরী এবং পূজা মন্ডপে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন। তিনি বলেন, আসন্ন দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে অনেক মন্দিরে/মন্ডপে প্রতিমা তৈরীর কাজ চলমান রয়েছে, এক্ষেত্রে পূজা মন্ডপে পালাক্রমে ডিউটির ব্যবস্থা করতে হবে। তিনি আরও বলেন, পুলিশ সর্বদা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। কোথাও কোনো সমস্যা হলে দ্রুত সংশ্লিষ্ট ইউনিয়নের বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ৯৯৯ অথবা পুলিশ সুপারকে অবহিত করার জন্য সকলকে বলেন।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং জনাব অশোক কুমার কুন্ডু, সভাপতি, পূজা উদযাপন কমিটি, নড়াইল সহ পূজা উদযাপন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার