Top
সর্বশেষ

বাবার অস্ত্র দিয়ে মাকে হত্যা করলো মাঈনুদ্দিন

০৮ সেপ্টেম্বর, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
বাবার অস্ত্র দিয়ে মাকে হত্যা করলো মাঈনুদ্দিন
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের পটিয়ায় মাকে গুলি করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ছেলে মাঈনুদ্দিন অস্ত্র মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার (৭ সেপ্টেম্বর) দ্বিতীয় দফায় রিমান্ড শেষে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্ব সিংহের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তিনি।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ‘পটিয়ায় মা জেসমিন আক্তারকে গুলি করে হত্যার ঘটনায় ছেলে মাঈনুদ্দিন আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। দ্বিতীয় দফায় রিমান্ড শেষে মাঈনু জবানবন্দি দিতে আগ্রহ দেখালে তাকে বুধবার আদালতে সোপর্দ করা হয়। মাঈনুদ্দিন আদালতে মাকে হত্যার বিষয়ে বিস্তারিত বর্ণনা দেন।’

জানা গেছে, গত ১৬ আগস্ট পারিবারিক টাকা ও সম্পত্তি নিয়ে বিরোধের জেরে পটিয়ার সাবেক পৌর চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা শামসুল আলম মাস্টারের স্ত্রী জেসমিন আক্তারকে গুলি করে হত্যা করেন ছেলে মাঈনুদ্দিন। এ ঘটনায় নিহতের মেয়ে শায়লা শারমিন নিপা বাদী হয়ে পটিয়া থানায় তাকে একমাত্র আসামি করে মামলা করেন।

১৭ আগস্ট চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি এসি বাস থেকে মাঈনুদ্দিনকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সাতকানিয়া থানার রসুলপুর এলাকার একটি গুদামঘর থেকে মাকে হত্যায় ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পটিয়া ও সাতকানিয়া থানায় পৃথক তিনটি মামলা করা হয়।

শেয়ার