Top

পাঁচ দফা দাবি আদায়ের লক্ষে নওগাঁয় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

১৫ সেপ্টেম্বর, ২০২২ ৩:৩৩ অপরাহ্ণ
পাঁচ দফা দাবি আদায়ের লক্ষে নওগাঁয় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান
নওগাঁ প্রতিনিধি :

গত সোমবার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত চারদিনের অর্ধদিবস কর্মবিরতি শেষে পাঁচ দফা দাবি আদায়ের লক্ষে নওগাঁর জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের পিআইও, পিআইও ও ডিআরআরও অফিসের কর্মকর্তা-কর্মচারিরা।

আজ বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেলার ১১ উপজেলার প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা নওগাঁর জেলা প্রমাসকের কার্যালয়ে সমবেত হয়। পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে একটি র‌্যালি শেষে নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের হাতে এই স্মারকলিপি তুলে দেন।

পাঁচ দফা দাবী আদায়ের লক্ষে গত সোমবার সকাল ৮ টা থেকে ১২ টা পর্যন্ত এই কর্মসূচি পালন করেন পিআইও ও ডিআরআরও অফিসের কর্মকর্তা কর্মচারীরা।

আজ বৃহস্পতিবার বেলা ১২ টা পর্যন্ত অর্ধ দিবস কর্মবিরতি পালন শেষে কর্মবিরতির চার দিন পূর্ণ করে নওগাঁর ১১ উপজেলার পিআইও ও পিআইও অফিসের কর্মকর্তা কর্মচারীরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি
প্রদান করেন।

এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) প্রকৌশলী মো. মাহবুবুর রহমান, মান্দা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রেজাউল ইসলাম, মহাদেবপুর উপজেলার প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মুলতান হোসেন, রানীনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মো. মেহেদী হাসান, পত্নীতলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) আবু শোয়েব খান, পোরশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মো. দোস্তদার হোসেন সাগর, সাপাহার উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মোছা. খাদিজা আকতারসহ ১১ উপজেলা পিাআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পাঁচ দফা দাবিতে উল্লেখ করা হয়, দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২-এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের মতো দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মচারিদের পদনাম পরিবর্তন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সকল শূন্যপদ পদোন্নতি/চলতি দ্বায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ।

শেয়ার