Top
সর্বশেষ

শাহরাস্তির টামটা উত্তরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

১৯ সেপ্টেম্বর, ২০২২ ২:২৪ অপরাহ্ণ
শাহরাস্তির টামটা উত্তরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নে ইউনিয়ন পরিষদ ও হোসেনপুর বাজার কমিটির যৌথ উদ্যোগে সাইবার বুলিং, কিশোর গ্যাং, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধের লক্ষ্যে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) উপজেলার টামটা উত্তর ইউনিয়ন ও হোসেনপুর বাজার কমিটির সমন্বয়ে গঠিত থানা পুলিশের ৫ নং বিটের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। বিট অফিসার এসআই মাহাদী এবং এসআই রহুল আমিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রেখেছেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান এবং টামটা উত্তর ইউনিয়নের চেয়্যারম্যান ওমর ফারুক দর্জি।

সভায় সংক্ষিপ্ত বক্তব্যে শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান বলেন, পুলিশ সারাদেশে বিট পুলিশিং সেবা চালু করেছে। যাতে করে জনগণ আরো দ্রুত সময়ে যেকোন ধরনের নাগরিক সেবা পেতে সক্ষম হয়। শাহরাস্তি থানা এলাকায় আপনাদের যেকোন সমস্যায় থানার দরজা আপনাদের জন্য সব সময় খোলা। কোন ভয় বা সংকচের কারণ নেই।

এসময় উপস্থিতির মধ্যে আরও বক্তব্য রাখেন টামটা উত্তর ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, ইউপি সদস্য আনোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

শেয়ার