Top

নোয়াখালীর বেগমগঞ্জে একই পরিবারের ৪ জনকে অচেতন করে মালামাল লুট

২০ সেপ্টেম্বর, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
নোয়াখালীর বেগমগঞ্জে একই পরিবারের ৪ জনকে অচেতন করে মালামাল লুট
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ খানপুর গ্রামে খাওয়ার সাথে নেশাদ্রব্য মিশিয়ে একই পরিবারের চারজনকে অচেতন করে মালামাল লুটের ঘটনা ঘটেছে। অসুস্থ্যদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে স্বজনরা।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীনরা হচ্ছেন, দক্ষিণ খানপুরের স্ত্রী শিরিন আক্তার, তার ছেলে কাজী শাহাদাত হোসেন রুবেল, তার স্ত্রী ইসরাত জাহান নুপুর ও রুবেলের ভাইয়ের স্ত্রী খালেদা আক্তার রেশমি।

অসুস্থরা বলেন, রাত সাড়ে ১০টার দিকে সবাই খেয়ে যার যার কক্ষে শুয়ে পড়েন। অন্যদিনের তুলনায় ওইরাতে দ্রুত তাদের সবার ঘুম চলে আসে। রাত সাড়ে ১২টার দিকে বাড়িতে এসে দরজা নাড়া দিয়ে ঘরে থাকা লোকজনকে ডাকা-ডাকি করে কাজী শাহাদাত হোসেন রুবেল। অনেকক্ষণ পর দরজা খুলে দিয়ে চোখ বন্ধ করে নিচে শুয়ে পড়েন রুবেলের মা শিরিন। তিনি ঘুমে ক্লান্ত ভেবে তাঁর কক্ষে নিয়ে তাকে শুয়ে দেন রুবেল। অনেক ডাকাডাকির পর কেউ না উঠায় নিয়ে ভাত খেয়ে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার ভোরে কিছুটা চেতন হলে ঘরের বাকি তিনজনের অবস্থা দেখে আত্মীয়-স্বজনদের ডেকে আনলে তাদের সবাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত খবর নিয়ে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার