Top

গুণী প্রধান শিক্ষক নাজিজুল ইসলামের অবসর জনিত বিদায়ী সংবর্ধনা

৩০ সেপ্টেম্বর, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ
গুণী প্রধান শিক্ষক নাজিজুল ইসলামের অবসর জনিত বিদায়ী সংবর্ধনা
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের খানসামা উপজেলার সরহদ্দ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজিজুল ইসলামের অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়টিয় আয়োজনে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এরশাদুল ইসলামের সভাপতিত্বে এই সংবর্ধনা প্রদান করা হয়৷

বিদায়ী প্রধান শিক্ষক নাজিজুল ইসলাম ছিলেন অত্যন্ত গুণী ও বিচক্ষণ একজন মানুষ৷ শিক্ষার্থীদের কাছে তিনি শুধু একজন শিক্ষকই ছিলেন নাহ একজন ভালো বন্ধুও ছিলেন বটে। এজন্য খুব তাড়াতাড়ি তিনি বিদ্যালয়ের সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেন৷

জানা যায়, ১৯৯০ সালে উপজেলার কায়েমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে শিক্ষকতা পেশা শুরু করেন নাজিজুল ইসলাম। পরবর্তীতে আঙ্গারপাড়া ও আলোকঝাড়ীতে বদলি হন। সবশেষে ২০০২ সালে সরহদ্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি হয়। ২০০৩ সালে প্রধান শিক্ষক হিসেবে পদোন্নতি হয়। সেই থেকে ২০২২ অবদি এখানেই প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। এর মাঝে ২০০৮ সালে দিনাজপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে খেতাব অর্জন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোজাহারুল ইসলাম বাবুল, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীগণ ও অত্র এলাকাবাসী।

শেয়ার