Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মহারাষ্ট্রে বাসে আগুনে ৮ যাত্রীর প্রাণহানি

০৮ অক্টোবর, ২০২২ ১০:৪৬ পূর্বাহ্ণ
মহারাষ্ট্রে বাসে আগুনে ৮ যাত্রীর প্রাণহানি
নিজস্ব প্রতিবেদক :

ভারতের মহারাষ্ট্রের নাসিকে যাত্রীবাহী বাসে আগুন লাগার ঘটনায় অন্তত আটজনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার (৮ অক্টোবর) ভোরে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটেছে বলে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এক প্রতিবেদনে জানিয়েছে।

নাসিক পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় এখন পর্যন্ত ঠিক কতজন মারা গেছেন চিকিৎসকদের সঙ্গে কথা বলে সে তথ্য জানার চেষ্টা চলছে।

দেশটির সংবাদমাধ্যমের খবরে জানানো হয়েছে, শনিবার ভোর ৫টার দিকে একটি যাত্রীবাহী বাস ঔরঙ্গাবাদ সড়ক দিয়ে যাওয়ার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় বাসটিতে আগুন ধরে যায়।

এরই মধ্যে দুর্ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, বাসটিতে দাউ দাউ করে আগুন জ্বলছে। দমকল বাহিনী আগুন নেভানোর চেষ্টা করছে।

বিলাসবহুল এ বাসটিতে মোট যাত্রীসংখ্যা কত ছিল তা এখনো জানা যায়নি বলে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়েছে।

বিপি/এএস

শেয়ার