Top

নালিতাবাড়ীতে সাবেক নারী ইউপি সদস্যার রহস্যজনক মৃত্যু

১১ অক্টোবর, ২০২২ ৪:১১ অপরাহ্ণ
নালিতাবাড়ীতে সাবেক নারী ইউপি সদস্যার রহস্যজনক মৃত্যু
নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীতে ফিরোজা বেগম (৬০) নামে সাবেক এক নারী ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার বাঘবেড় ইউনিয়নের ঝাঙ্ঘালিয়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বাঘবেড় ইউনিয়নের সাবেক নারী ইউপি সদস্য ফিরোজা বেগম এর বাড়ির সামনে দাড়িয়ে গত ৮ অক্টোবর শনিবার স্থানীয় খলিল নামে এক ব্যক্তি গাঁজা বিক্রি করছিল। এসময় গাঁজা বিক্রির প্রতিবাদ করায় তর্কাতর্কির একপর্যায়ে ফিরোজাকে হুমকী দিয়ে চলে যায় খলিল।

এদিকে রোববার থেকে খলিলের সহযোগী রাইজ উদ্দিন তাদের এলাকায় একটি বিরোধ মিমাংসার কথা বলে ফিরোজাকে যাওয়ার জন্য বারবার বলছিল। একপর্যায়ে গতকাল সোমবার বিকেলে ফিরোজাকে ডেকে নিয়ে যায় রাইজ উদ্দিন।

সন্ধ্যা আনুমানিক সোয়া সাতটা থেকে সাড়ে সাতটার দিকে ফিরোজাকে অজ্ঞান অবস্থায় বাঘবেড়-ঝাঙ্ঘালিয়াকান্দা রাস্তায় পাওয়া যায়। এসময় তার সাথে রাইজ উদ্দিনও ছিল। পরে আশপাশের মানুষ পানি ঢেলে হুঁশ ফেরানোর চেষ্টা করে ফিরোজাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান ফিরোজাকে মৃত ঘাষণা করেন।

এসময় ফিরোজার ছেলে ফিরোজ মিয়া তার মাকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা তদন্তে আসে। তবে তদন্ত ব্যাতীত তাৎক্ষণিক কোন মন্তব্য করতে রাজি হয়নি।

চিকিৎসক মেহেদী হাসান জানিয়েছেন, নাকে সামান্য আঘাত ও রক্ত পাওয়া গেছে। এ থেকে হত্যার বিষয়টি নিশ্চিত নয়। ঘটনার তদন্ত ও ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না বলেও তিনি জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুস সবুর জানান, এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা বলা যাচ্ছে না। পুলিশ তদন্ত করলে প্রকৃত সত্য বেড়িয়ে আসবে।

 

শেয়ার