Top

ঠাকুরগাঁওয়ে নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহ, আটক চার

২২ অক্টোবর, ২০২২ ১১:২৯ পূর্বাহ্ণ
ঠাকুরগাঁওয়ে নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহ, আটক চার
ঠাকুরগাঁও প্রতিনিধি :

 

ঠাকুরগাঁওয়ে সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়নকর্মী নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে স্কুলের শিক্ষক, পিয়নসহ চারজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিয়োগ পরীক্ষা চলাকালীন নকল সরবরাহের সাথে জড়িত থাকায় তাদের আটকের পর পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কেন্দ্রের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহারিয়া নাজির ও পুলিশ জানান, পরীক্ষা চলাকালীন স্কুলের অফিস সহায়ক জহিরুল ও দীপ্তি রানী নকলের একটি কাগজের চিরকুট পরিক্ষার্থী সফিকুল ইসলামকে দিলে এসময় অন্যান্য পরিক্ষার্থীরা চীৎকার করে। চীৎকার শুনে দ্রুত হলরুমে ছুটে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্কুল কর্তৃপক্ষ।

এসময় ১৩০ নম্বর পরীক্ষা কক্ষে দায়িত্বরত ঠাকুরগাঁও সদর উপজেলার ফাড়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবির ইকবাল পরিক্ষার্থীর ব্যবস্থা না নিয়ে উল্টো নকল ছিড়ে ফেলে দেয়। অন্যদিকে ২০৭ নম্বর কক্ষে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আহমেদ জিব্রীল কেন্দ্র পরির্দশক হিসেবে দায়িত্বে থেকেও ব্যবস্থা নেননি।
এসব অভিযোগের ভিত্তিতে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের
শিক্ষক আহমেদ জিব্রীল, পিয়ন জহিরুল ও ফারাবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবির ইকবাল এবং পরিক্ষার্থী সফিকুলকে আটক করে থানায় নিয়ে যায়। তবে স্কুলের আয়া দীপ্তি রানী সটকে পড়েছেন ।

এ বিষয়ে কেন্দ্রের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহারিয়া নজির বিষয়টির সত্যতা স্বীকার করেছেন।
এব্যাপারে সদর থানার তদন্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চবিদ্যালয় সমাজসেবা অধিদপ্তরের (ইউনিয়ন কর্মী) নিয়োগ পরীক্ষা চলাকালীন স্কুলের দুই পিয়ন বিরুদ্ধে নকল সরবাহের অভিযোগ পাই।
অভিযোগের ভিত্তিতে পিয়ন জহিরুল, পরিক্ষার্থী ও দায়িত্বে থাকা দুই
শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

শেয়ার