Top

ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত

২৯ অক্টোবর, ২০২২ ৪:১১ অপরাহ্ণ
ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আলামপুর গোরস্থানের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের বিত্তিপাড়া মাদপুর গ্রামের শাজাহান বিশ্বাস (৬৫) ও তার ছেলে শামিম (২৮)। শাহজাহান ভূমি অফিসে চাকরি করতেন। এবং শামিম কাতার প্রবাসী ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে নিহত শামিমের শ্বশুর বাড়ি কুমারগাড়া এলাকা থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিলো বাবা ও ছেলে। পথিমধ্যে আলামপুর গোরস্থানের সামনে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা ও ছেলের মৃত্যু হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, মাঝেমধ্যেই এই এলাকায় দুর্ঘটনা ঘটে। দ্রুতগতিতে চলা বেপরোয়া ট্রাক মানুষের প্রাণ নিচ্ছে। প্রশাসন বেপরোয়া ট্রাকচালকদের নিয়ন্ত্রণে কোনো কার্যকর ব্যবস্থা গ্রহণ করেনি।

কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় জানান, ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠানো হয়েছিল। বাবা ও ছেলের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক গাড়ি ও চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার