Top

ঠাকুরগাঁওয়ে মৎস্যজীবীলীগ নেতা শাকিল হত্যা মামলার আরও ২ আসামি গ্রেফতার

০২ নভেম্বর, ২০২২ ১২:৫৮ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে মৎস্যজীবীলীগ নেতা শাকিল হত্যা মামলার আরও ২ আসামি গ্রেফতার
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের মৎসজীবীলীগ নেতা শাকিল হত্যা মামলার আরও ২ জন আসামিকে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা থেকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশ।

আসামি দুজন হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ি বাজার এলাকার মানিক আলী (২৮) ও কুব্বাত হোসেন (২৫)।

মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে তাদের দুজনকে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশের এসআই সুলতান আলী নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগের রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরদিন মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সেপ্টেম্বর মাসে র‌্যাব ঢাকা থেকে ৪ জনকে ও বালিয়াডাঙ্গী থানা পুলিশ ২ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

প্রসঙ্গত, গত ০৩ সেপ্টেম্বর মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে অগ্রহণযোগ্য মন্তব্য করার কারণে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ি বাজারে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও যুবলীগ নেতা সাঈদ আলম লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাঈদ আলমের ভাই মৎসজীবীলীগ নেতা শাকিল আহমেদ মারা যায়।

পরে বালিয়াডাঙ্গী থানায় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন যুবলীগ নেতা সাঈদ আলম। সেই মামলায় ইউপি চেয়ারম্যানসহ এজাহারভুক্ত অন্যান্য আসামিরা পলাতক রয়েছেন।

শেয়ার