Top

আব্দুজ জহুর সেতুতে অবৈধ মটরসাইকেল ও ব্যাটারী চালিত ইজিবাইকের স্ট্যান্ড উচ্ছেদের দাবি

০২ নভেম্বর, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
আব্দুজ জহুর সেতুতে অবৈধ মটরসাইকেল ও ব্যাটারী চালিত ইজিবাইকের স্ট্যান্ড উচ্ছেদের দাবি
সুনামগঞ্জ প্রতিনিধি :

 

সুনামগঞ্জ শহরের মল্লিকপুর এলাকায় আবদুজ জহুর সেতুর উপর থেকে অবৈধ মটরসাইকেলের স্ট্যান্ডএবং ব্যাটারী চালিত ইজিবাইকের স্ট্যান্ড উচ্ছেদের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় আব্দুজ জহুর সেতুর উপর এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের আয়োজন করে জেলা সিএনজি চালিত অটো-রিক্সা, মিশুক ও টেক্সীকার ড্রাইভার্স ইউনিয়ন এবং জেলা সিএনজি চালিত অটো-রিক্সা বেবীটেক্সী ও টেক্সীকার মালিক সমিতি। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন দুই সংগঠনের নেতৃবৃন্দরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটো-রিক্সা বেবীটেক্সী ও টেক্সীকার মালিক সমিতির সভাপতি মো. তাজিদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মো. আকবর আলী, সহ-সভাপতি মো. আমজাদ হোসেন লিমন, সাধারণ স¤পাদক মো. রুনু মিয়া, সহ-সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ মো. শহিদুল ইসলাম এবং সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটো-রিক্সা, মিশুক ও টেক্সীকার ড্রাইভার্স ইউনিয়নের সভাপতি মো. ছুরত আলী, সহ-সভাপতি
মো. জামাল উদ্দিন, সহ-সভাপতি মো. সুন্দর আলী, সাধারণ সম্পাদক মো. হারুন রশীদ, সহ- সাধারণ স¤পাদক বাবু উত্তম ধর, কোষাধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আবদুজ জহুর সেতুর উপর অবৈধ মটরসাইকেল এবং ব্যাটারী চালিত ইজিবাইক স্ট্যান্ড গড়ে তোলায় একদিকে সেতুর পরিবেশ নষ্ট হচ্ছে,অপরদিকে সেতুর সুন্দর্য্য বিনষ্ট হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিঘ্ন সৃষ্টি হচ্ছে।

এসব অবৈধ স্ট্যান্ড থাকায় প্রায় সময় দুর্ঘটনাও ঘটে থাকে। গাড়ি চালনায় নানা সমস্যায় পড়তে হয় চালককে। তাই সেতুর উপর থেকে দ্রুত স্ট্যান্ড সরাতে আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা।

শেয়ার