Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইরানের ড্রোন নিয়ে ইইউ নেতার সঙ্গে জেলেনস্কির ফোনালাপ

০৭ নভেম্বর, ২০২২ ৪:৩৫ অপরাহ্ণ
ইরানের ড্রোন নিয়ে ইইউ নেতার সঙ্গে জেলেনস্কির ফোনালাপ
আন্তর্জাতিক ডেস্ক :

ইউরোপীয় ইউনিয়নের নেতার সঙ্গে রোববার ইরানের ড্রোনসহ বিভিন্ন ইস্যুতে ফোনালাপ করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি।

জেলেনস্কি রোববার ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্ট ওরসুলা ভন দের ভেইয়েনের সঙ্গে ইউক্রেন-রাশিয়ার বর্তমান যুদ্ধ পরিস্থিতি নিয়েও কথা বলেন। খবর আনাদোলুর।

এ সময় জেলনস্কি শস্য চুক্তির মেয়াদ বৃদ্ধি, ইউক্রেনকে আর্থিক সহায়তা প্রদানসহ ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞার অনুরোধ করেন ইইউ নেতাকে।

জেলেনস্কি আরও বলেছেন, ‘আমরা বুঝতে পারছি রাশিয়া আমাদের অবকাঠামোর ওপর, বিশেষ করে জ্বালানি অবকাঠামোর ওপর আবারও বড় ধরনের হামলা চালানোর জন্য সেনা সমাবেশ করছে।

এ হামলা চালানোর জন্য আলাদাভাবে রাশিয়ার ইরানের ক্ষেপণাস্ত্র প্রয়োজন। আমরা এর জবাব দিতে প্রস্তুতি নিচ্ছি।

শেয়ার