Top

শিক্ষক হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

০৮ নভেম্বর, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ
শিক্ষক হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চাঞ্চল্যকর শিক্ষক হোসেন হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে বাদিসহ এলাকাবাসী থানা ও উপজেলা পরিষদ গেটের সামনে সোমবার ৭ নভেম্বর দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে।

এর আগে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদের প্রধান সড়ক দিয়ে থানা চত্বর যায় সেখানে প্রায় আধাঘন্টা বিক্ষোভ প্রদর্শন করে। পরে বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বরে প্রবেশ করে বিক্ষোভ করে। উপজেলা পরিষদ থেকে বের হয়ে তারা উপজেলা পরিষদের সামনে মহাসড়কে দাড়িয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য দেন, যুবলীগ নেতা রমজান আলী ও মোস্তাফিজুর রহমান, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম ও নিহতের বাবা নুরুল হক ও মা হোসনা খাতুন প্রমুখ।

বক্তারা হোসাইন হত্যার ১২ দিনেও কোনো আসামিকে গ্রেফতার না করা এবং ইতোমধ্যে সন্দেহজনক ৭ জনকে থানায় ধরে এনে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া হচ্ছে কিনা এ নিয়ে প্রশ্ন তোলেন। তারা আসামিদের আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের জন্য পুলিশকে আলটিমেটাম দেন। পরে তারা এনিয়ে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরকে একটি স্মারকলিপি দেন।

প্রসঙ্গত, গত ২৭ অক্টোবর সকালে ভরনিয়া বাজারের পাশে রাস্তা সংলগ্ন ধান ক্ষেত থেকে কোচিং শিক্ষক হোসেন আলীর (২৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবার এটিকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, ৭২ ঘন্টা নয়, ৪৮ ঘন্টার মধ্যে ঘটনার সাথে প্রকৃত জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) বলেন, স্মারকলিপি পেয়েছি। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার