Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আটাবের মেলার স্পন্সর হলো এয়ার অ্যাস্ট্রা

১২ নভেম্বর, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
আটাবের মেলার স্পন্সর হলো এয়ার অ্যাস্ট্রা
বাণিজ্য ডেস্ক :

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ১ থেকে ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সেপো’। এর আয়োজন করেছে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ-আটাব। এই মেলার টাইটেল স্পন্সর হিসেবে থাকবে দেশের নতুন অভ্যন্তরীণ এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রা। শনিবার (১২ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে এ নিয়ে এয়ার অ্যাস্ট্রা ও আটাবের চুক্তি হয়েছে।

আটাবের মহাসচিব আবদুস সালাম আরেফ এবং এয়ার অ্যাস্ট্রা’র সিইও ইমরান আসিফ চুক্তিপত্রে সই করেন। এ চুক্তি অনুযায়ী, এক্সপো প্রাঙ্গণের সব ব্র্যান্ডিং ও টাইটেল স্পন্সর হিসেবে এয়ার অ্যাস্ট্রা বিশেষ সুবিধা ভোগ করবে।

সংবাদ সম্মেলনে ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) কামরুল ইসলাম, আটাবের মহাসচিব আবদুস সালাম আরেফ, সহ-সভাপতি আফসিয়া জান্নাত সালেহ, উপ-মহাসচিব গোলাম মাহমুদ ভুইয়া মানিক, অর্থসচিব আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার