Top

ভোলায় যুবদলের ৭ ইউনিটের আংশিক আহবায়ক কমিটি ঘোষনা

১৫ নভেম্বর, ২০২২ ১০:৩১ পূর্বাহ্ণ
ভোলায় যুবদলের ৭ ইউনিটের আংশিক আহবায়ক কমিটি ঘোষনা
ভোলা প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভোলা জেলার ৭ টি ইউনিটের আংশিক আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক সহ-সভাপতি পদ মর্যাদায়) কামরুজ্জামান দুলালের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আংশিক কমিটি ঘোষনা করা হয়।

ঘোষিত আংশিক কমিটির ইউনিট সমূহ- চরফ্যাশন উপজেলা আহবায়ক মো. শহীদুল ইসলাম প্রিন্স, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আশরাফুল ইসলাম, সদস্য সচিব হাজী জাহিদুল ইসলাম রাসেল।

চরফ্যাশন পৌরসভা-আহবায়ক মো. আবুবকর সিদ্দিক মিল্টন, সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, সদস্য সচিব মো. রাসেদুল হাসান নয়ন।

মনপুরা উপজেলা-আহবায়ক মো. সামসুদ্দিন আহম্মেদ মোল্লা, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. কামাল উদ্দিন, সদস্য সচিব মো. আঃ রহিম।

দৌতলখান উপজেলা- আহবায়ক মো. মশিউর রহমান লিটন, সদস্য সচিব আবু হেনা মো. রিয়াজ।

দৌতলখান পৌরসভা- আহবায়ক মো. আলমগীর, সদস্য সচিব মো. হাসান সিকদার।

বোরহানউদ্দিন উপজেলা- আহবায়ক সিহাব উদ্দিন হাওলাদার, সদস্য সচিব মো. জসিম উদ্দিন খান।

বোরহানউদ্দিন পৌরসভা- আহবায়ক মো. হেলাল উদ্দিন মুন্সি, সদস্য সচিব মো. আবু জাফর মৃর্ধা।

চরফ্যাশন উপজেলা যুবদলেন নতুন কমিটর আহবায়ক মো. শহীদুল ইসলাম প্রিন্স কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়নসহ সংশ্লিষ্ট সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার পাশাপাশি সংগঠনের সকল নেতাকর্মীদের নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে একসাথে কাজ করব ইনশাআল্লাহ।

এদিকে ভোলার চরফ্যাশন ও মনপুরা উপজেলায় দীর্ঘ দেড় যুগ পর নতুন কমিটি ঘোষনা করায় উপজেলা সদরসহ প্রতিটি ইউনিয়নে মিষ্টি বিতরণ ও আনন্দের বন্যা বইছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেতাকর্মীরা নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

শেয়ার