Top

ঠাকুরগাঁওয়ে গৃহবধু ধর্ষনের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

১৭ নভেম্বর, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে গৃহবধু ধর্ষনের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুরে এক গৃহবধু (১৯) কে ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে। ১৬ নভেম্বর বুধবার ওই গৃহবধু বাদী হয়ে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবুল বাসার সুমন (৩৪) সহ ২জনকে আসামি করে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ইউপি সদস্য সুমনকে গ্রেফতার করে।

মামলার বিবরণে জানা যায়, এক বছর পূর্বে ওই গৃহবধুর বীরগঞ্জ উপজেলায় বিয়ে হয়। বিয়ের পূর্ব থেকেই ইউপি সদস্য সুমন ওই গৃহবধুকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। বিষয়টি ওই নারী তার পরিবারের লোকজনকে জানালে তারা সুমনকে সাবধান করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠে সুমন। ওই গৃহবধু পড়ালেখা করার তাগিদে বাপের বাড়িতে থেকে বোদা মহিলা কলেজে লেখাপড়া শুরু করেন।

এ সময় সুমন গৃহবধুর স্বামীকে তালাক দিয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একধিকবার বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষন করে। গত ৩ অক্টোবর সুমন ও তার সহযোগী হেলাল উদ্দীন (৪২) তাকে বাড়ির পাশে ডলফিন ক্লাব মাঠে ডাকেন। সেখানে গেলে তাকে মোটরসাইকেলে বসিয়ে সুমনের বাড়িতে নিয়ে যায়। সেখানে হেলাল উদ্দীনের সহায়তায় সুমন আবারও ধর্ষন করেতাকে।

সুমন ওই গৃহবধুকে বিষয়টি গোপন রাখার জন্য বলে নতুবা তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। তাছাড়া সুমন তাকে বিয়ে না করে টালবাহানা শুরু করে ও কালক্ষেপণ করতে থাকে। পরে গৃহবধু বাড়ির লোকজনকে ধর্ষনের বিষয়টি জানায় এবং সদর থানায় ধর্ষন মামলাটি দায়ের করেন। মামলার আসামিরা হলেন, সদর উপজেলার মুজবর্ণী গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলেআবুল বাসার সুমন (৩৪) ও উত্তর মুজাবর্ণী গ্রামের আব্দুল জব্বারের ছেলে হেলাল উদ্দীন (৪২)।

শেয়ার