Top

বঙ্গবন্ধু প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি

১৮ নভেম্বর, ২০২২ ৩:০৫ অপরাহ্ণ
বঙ্গবন্ধু প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দরা।

আজ শুক্রবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বাবু চন্দন শীলের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে তার প্রতিকৃতিতে এ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও রূপগঞ্জ উপজেলা আ’লীগের কার্যকরী সদস্য আনছর আলী,মোঃ আলাউদ্দিন ও আলী মাসুম আহম্মেদ,সংরক্ষিত মহিলা সদস্য সীমা রানী পাল শীলা ও সাদিয়া আফরিন সহ নারায়ণগঞ্জ জেলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সকল সদস্যদের ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালাম। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি।

শেয়ার