Top

এমিরেটস ফ্লাইটে দেখা যাবে ফুটবল বিশ্বকাপ

১৯ নভেম্বর, ২০২২ ৫:৩৮ অপরাহ্ণ
এমিরেটস ফ্লাইটে দেখা যাবে ফুটবল বিশ্বকাপ
নিজস্ব প্রতিবেদক :

ফ্লাইটে বসেই কাতারে অনুষ্ঠেয় ফিফা বিশ্বকাপের সকল ম্যাচ লাইভ দেখার সুযোগ পাবেন ডুবাই ক্যারিয়ার এমিরেটস যাত্রীরা। আগামীকাল (২০ নভেম্বর) থেকে স্পোর্টস টুয়েন্টি ফোর চ্যানেলের মাধ্যমে এয়ারলাইনের বিনোদন প্রোগ্রাম- ‘আইস’ সবগুলো ম্যাচ লাইভ সম্প্রচার করবে। এমনকি হাই-ভোল্টেজের ফাইনাল ম্যাচও ফ্লাইটে বসে দেখা যাবে।

ডুবাই ক্যারিয়ার এমিরেটসের এক বিবৃতিতে এসব তথ্য জানানো হয়। এছাড়া এয়ারবাস এ-৩৮০তে অবস্থিত অনবোর্ড লাউঞ্জে বসে যাত্রীরা খেলা দেখার সুযোগ পাবেন বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

জানা যায়, বিমানে বসে খেলা দেখার সুবিধা শুধুমাত্র ফার্স্ট ক্লাস এবং বিজনেস ক্লাস ক্যাটাগরির যাত্রীরা পাবেন। তাছাড়া এমিরেটস স্কাইওয়ার্ডসের গোল্ড এবং প্লাটিনাম সদস্যরা এই সুবিধা ভোগ করতে পারবেন। তবে প্রিমিয়াম ইকোনমি এবং ইকোনমি ক্লাসের যাত্রীরা অতিরিক্ত অর্থ প্রদান করে এ সুবিধা নিতে পারবেন।

দুই শতাধিক এমিরেটস উড়োজাহাজে লাইভ টিভি সম্প্রচারের ব্যবস্থা রয়েছে। লাইভ চ্যানেলের মধ্যে আছে স্পোর্টস টুয়েন্টি ফোর এবং স্পোর্টস টুয়েন্টি ফোর এক্সট্রা।

স্পোর্টস টুয়েন্টি ফোরে বিভিন্ন গুরুত্বপূর্ণ খেলা সরাসরি সম্প্রচার করে থাকে এমিরেটস। যার মধ্যে আছে প্রিমিয়ার লিগ, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা ইউরোপা লিগ, এশিয়া ফুটবল চ্যাম্পিয়নাশীপ ইত্যাদি।

এমিরেটসের বিনোদন ব্যবস্থা আইসের ৫,০০০টির অধিক চ্যানেল যাত্রীরা ৪৫টি ভাষায় বিভিন্ন বিনোদন অনুষ্ঠান দেখতে পারেন। ছায়াছবি, টিভি অনুষ্ঠান, মিউজিক, পডকাস্ট, অডিও বুক ইত্যাদি এই প্রোগ্রামের অন্তর্ভুক্ত।

ডুবাই ক্যারিয়ার এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে।

বিপি/আজাদ

শেয়ার