Top

মাগুরায় ছাত্রছাত্রীদের ইংরেজি ভাষায় বিতর্ক প্রতিযোগীতা

২৫ নভেম্বর, ২০২২ ২:৫২ অপরাহ্ণ
মাগুরায় ছাত্রছাত্রীদের ইংরেজি ভাষায় বিতর্ক প্রতিযোগীতা
মাগুরা প্রতিনিধি :

মাহুরা জেলার শালিখা উপজেলা সদরের আড়পাড়া সরকারি আইডিয়াল হাই স্কুলের আয়োজনে ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ১২ টায় বিদ্যালয় চত্বরে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয়ের সভাপতি ইয়াসমিন মনিরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা সহকারী কমিশনার ভূমি উম্মে তাহমিনা মিতু, শালিখা থানা অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী শফিউল আলম।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক এ কে এম খায়রুল আলম। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে ডঃ আশরাফুল আলম বলেন, ইংরেজি একটি বিদেশী ভাষা আর এই বিদেশী ভাষাকে রপ্ত করে যে সকল শিক্ষার্থী আজ নির্ধারিত বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগিতা করেছে তা সত্যই প্রশংসার দাবি রাখে। অনুষ্ঠান শেষে সাংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগিতা সহ নানাবিধ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

শেয়ার