Top

নওগাঁয় চার হাজার টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবক গ্রেফতার

২৬ নভেম্বর, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ
নওগাঁয় চার হাজার টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবক গ্রেফতার
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁয় বদলগাছীতে ৪ হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

আজ শনিবার সকালে র‌্যাব-৫ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার রাতে বদলগাছী উপজেলার গোবরচাপা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন-উপজেলা থুপশহর গ্রামের আজাহার আলীর ছেলে সুমন হোসেন (২৫) ও পিন্টু হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে উপজেলার গোবরচাপা বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৪ হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল, ১টি মোটরসাইকেল, ৪ হাজার ৫০০ টাকা নগদ টাকা জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসা জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে নেশাজাতীয় মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার