Top
সর্বশেষ

ট্রাভেল ব্যবসার আড়ালে ইয়াবা বিক্রি আটক ১

২৮ নভেম্বর, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
ট্রাভেল ব্যবসার আড়ালে ইয়াবা বিক্রি আটক ১
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ড মদিনা সুপার মার্কেটের ইকরা ট্রাভেলিং এন্ড ডিস্ট্রিভিশন নামের একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ইসমাইল হোসেন (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার কাছ থেকে ১০৫ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে তাকে আটক করা হয়। আটককৃত ইসমাইল হোসেন জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের আবদুল মন্নাছের ছেলে। তিনি ‘ইকরা ট্রাভেলিং এন্ড ডিস্ট্রিভিশন’এর পরিচালক।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তথ্যমতে, জেলা শহর মাইজদীতে ট্রাভেলিং ব্যবসার আড়ালে ওই প্রতিষ্ঠানের পরিচালক ইসমাইল মাদকদ্রব্য বিক্রি করে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে সোমবার দুপুরে শহরের মদিনা সুপার মার্কেটে থাকা তার ওই ট্রাভেলিং প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রথমে মাদক বিক্রির বিষয়টি অস্বীকার করেন। পরে ওই প্রতিষ্ঠানে তল্লাশি চালিয়ে একটি পলিথিনে রাখা অবস্থায় ১০৫পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক উদ্ধারের ঘটনায় আসামি ইসমাইলের বিরুদ্ধে আমাদের অধিদপ্তরের উপ-পরিদর্শক মারজানা ইয়াছমীন বাদি হয়ে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

 

শেয়ার