Top

ভোলায় দুই ইউপিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

২৯ নভেম্বর, ২০২২ ৫:০৪ অপরাহ্ণ
ভোলায় দুই ইউপিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
ভোলা প্রতিনিধি :

ভোলার চরফ‍্যাশন উপজেলার আসলামপুর ও ওমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা বিজয়ী হয়েছে। আ’লীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী পরাজিত হয়েছে। আসলামপুর ইউনিয়নে বিজয়ী স্বতন্ত্র প্রাথী কাশেম মিলিটারী (আনারস মাকার্) ও ওমরপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম(আনারস মার্কা) প্রতীক বিজয়ী হয়েছে।

প্রায় একযুগ পর আসলামপুর ইউনিয়নে সোমবার কড়া নিরাপত্তা ব্যবস্থায় ইভিএম মাধ্যমে সকাল ৮টার থেকে ভোট গ্রহন শুরু হয়ে চলে বিকাল ৪ টা পযর্ন্ত। একই ভাবে ওমরপুর ইউনিয়নে ভোট গ্রহণ ও সম্পন্ন হয়েছে।

জানা যায়, চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নে আ’লীগ মনোনিত নূরে আলম মাষ্টার নৌকা প্রতীকের বিপরীতে উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাশেম মিলিটারী বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী (আনারস মার্কা) এবং ওমরপুর ইউনিয়নে আ’লীগ মনোনিত মো. রিজন নৌকা প্রতীকের বিপরীতে সিরাজুল ইসলাম সাবেক চেয়ারম্যান বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী (আনারস মার্কা) নিয়ে প্রতিদ্ধন্ধীতা করে বিপুল ভোটের ব‍্যবধানে বিজয়ী হয়েছেন।

চরফ্যাশন উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, দুইটি ইউনিয়নে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ইউনিয়ন দুটিতে নৌকা প্রতীককে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক বিজয়ী হয়েছেন।

শেয়ার