Top

ভোলার রাতের আধাঁরে ঘরে ঢুকে কুপিয়ে গৃহবধূকে হত্যা

০১ ডিসেম্বর, ২০২২ ১:২৭ অপরাহ্ণ
ভোলার রাতের আধাঁরে ঘরে ঢুকে কুপিয়ে গৃহবধূকে হত্যা
ভোলা প্রতিনিধি :

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে জমিজমার বিরোধ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে স্বামীর  ঘরে ঢুকে বকুল বেগম (৩২) নামের এক গৃহবধুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে একদল দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তরা গৃহবধূর সাথে ঘুমিয়ে থাকা তার বড় বোন মুকুল বেগম (৩৬) কে এলোপাতারি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন।

বুধবার (৩০ নভেম্বর) সকালে দুলারহাট থানা পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এর আগে মঙ্গলবার গভীর রাতে উপজেলার দুলারহাট থানার মুজিব নগর ইউনিয়নের সিকদারের চর ৯ নং ওয়ার্ডে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় দুলারহাট মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত বকুল বেগম ওই গ্রামের আলম বাচ্চু মেলকারের স্ত্রী। তার বাবার বাড়ী খুলনা বাগেরহাট জেলায়। দুলারহাট থানা পুলিশ সূত্রে জানাযায়, মঙ্গলবার গভীর রাতে নিহত গৃহবধূ বকুল বেগমের স্বামী আলম বাড়ীতে ছিলনা। বকুলের বোন মুকুল খুলনা থেকে তার বোনের বাড়ীতে বেড়াতে আসে। বকুল ও মুকুল দুই বোন রাতের খাবার খেয়ে করে ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে ঘরে ঢুকে প্রথমে বকুল বেগমকে উপর্যুপরি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। হত্যাকারীদের শব্দ পেয়ে গৃহবধূর বোন মুকুল বেগম ঘুম থেকে উঠে বোনকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও এলোপাতারি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালান দুর্বৃত্তরা ।

মুকুল বেগমের মৃত্যু হয়েছে এমন ভেবে হত্যাকারীরা তাকে ফেলে রেখে চলে যায়। পরে গুরুতর আহত মুকুল বেগম ঘর থেকে বেড়িয়ে ডাকচিৎকার দিলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসেন। সেখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার করেন। তবে কে বা কারা এই খুনের সাথে জড়িত এখনো কোন সঠিক তথ্য পাওয়া যায়নি।

বিষয়টি তদন্ত করা হচ্ছে। দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লিখিত অভিযোগ পেলে মামলা রেকর্ড করা হবে। ময়না তদন্ত শেষে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার