Top

ফরিদপুরে বিশ্বজাকের মঞ্জিলের আজিমুশ্বান ইসলামি জলসা অনুষ্ঠিত

০১ ডিসেম্বর, ২০২২ ৩:৩১ অপরাহ্ণ
ফরিদপুরে বিশ্বজাকের মঞ্জিলের আজিমুশ্বান ইসলামি জলসা অনুষ্ঠিত
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে খানকায়ে মুজাদ্দেদীয়া বিশ্ব জাকের মঞ্জিল শরীফ কর্মী গ্রুপ, ফরিদপুর সাংগঠনিক বিভাগ এর উদ্যোগে ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলসা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে শহরের অম্বিকা ময়দানে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ খানকায়ে মুজাদ্দেদীয়া কর্মী গ্রুপের উদ্যোগে এ জলসার আয়োজন করা হয়। উক্ত জলসায় জেলার বিভিন্ন উপজেলা থেকে কয়েক হাজার ভক্তবৃন্দ উপস্থিত হয়ে ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেয়। ফরিদপুর জেলা কর্মীপ্রধান এবং ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী এর সভাপতিত্বে ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলসা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন খান, আল্লামা আলহাজ্ব তাজুল ইসলাম চাঁদপুরী, মওলানা ক্বারী রুহুল আমিন সিদ্দিকী, আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদী, আল্লামা মুফতি আলহাজ্ব জহিরুল ইসলাম ফরিদী সাহেব, মুফতি আশরাফ বিল্লাহ আল উসমানী, মুফতি আব্দুর রাজ্জাক ওসমানী সাহেব সহ অন্যান্যরা।খানকায়ে মুজাদ্দেদীয়া বিশ্ব জাকের মঞ্জিল বার্ষিক ভাবে উক্ত ইসলামী জলসার আয়োজন করে থাকে।

বিশ্বের শান্তি ও কল্যাণ কামনায় এবং করোনা কালীন পরবর্তী সারা বিশ্বের অর্থনৈতিক সচল অবস্থায় ফিরে আসার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার