Top

রোটারি ক্লাব ঢাকা রয়েলের মানিকগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও কম্বল বিতরণ

০২ ডিসেম্বর, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ
রোটারি ক্লাব ঢাকা রয়েলের মানিকগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও কম্বল বিতরণ
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের গড়পাড়ায় সাহেরা হাসান মেমোরিয়াল হাসপাতালে কিডনি সচেতনতার জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে রোটারি ক্লাব ঢাকা রয়েল।

আজ সকাল এগারোটা থেকে সারাদিন ব্যাপি এই আয়োজনে স্বাস্থ্যসেবা দেয়া হয় প্রায় শতাধিক কিডনি রোগীকে। এছাড়াও দেড়শ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন রোটারি ক্লাব ঢাকা রয়েল এর চেয়ারম্যান আদনান আবেদীন ভূইয়া ও সাহেরা হাসান মেমোরিয়াল হাসপাতালে ট্রাস্টি বোর্ডের সদস্য আইনজীবী মীর আহমেদ আলী সালাম।

এসময় স্বাস্থ্যসেবা নিতে আসা রোগীর উপস্থিতি ছিল বেশ। তারা জানায় আমরা আগে থেকেই জেনেছি এখানে কিডনি রোগ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও রোগী দেখা হবে। তাই ডাক্তার দেখাতে এসেছি। এখানে ডাক্তারও দেখাতে পারলাম সেই সাথে রোগ সম্পর্কেও কিছুটা জানা হলো।

অপরদিকে রোটারি ক্লাবের পক্ষ থেকে আসা ডাক্তার পাঞ্জেরী মানিকগঞ্জ ও মানিকগঞ্জের বাইরে থেকে আসা রোগী দেখেছেন। তিনি জানান, আজকের যতগুলো রোগী দেখা হয়েছে তাদের অনেকেই জানেন না তাদের হাইপারটেনশন ও ডায়াবেটিস রয়েছে যার ফলে কিডনির জন্য সমস্যা হতে পারে। তিনি মনে করেন দেশের মফস্বল এলাকায় রোটারি ক্লাবের মতো আরও বেশি বেশি ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করলে সাধারণ মানুষ উপকৃত হবে।

শেয়ার