Top

ভোলায় ডাকাত বাহিনীর প্রধান আবদুল্লাহসহ ৫ ডাকাত আটক

০২ ডিসেম্বর, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ
ভোলায় ডাকাত বাহিনীর প্রধান আবদুল্লাহসহ ৫ ডাকাত আটক
ভোলা প্রতিনিধি :

ভোলা সদর উপজেলায় দুর্ধর্ষ ডাকাত আবদুল্লাাহ বাহিনীর প্রধানসহ ৫ডাকাতকে করেছে কোস্টগার্ড সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় পিস্তল, চার রাউন্ড তাজা গুলি, দুই রাউন্ড ফাঁকা গুলি, চারটি দা, দুটি ছুরি, একটি হকিস্টিক, ১৭টি পটকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শুক্রবার(২ ডিসেম্বর) সকালে ডাকাতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অপারেশন অফিসার লে. মমিনুল ইসলাম সংবাদ সম্মেলনে এসব তথ্য গনমাধ্যমে জানান। আটককৃত হলেন- আবদুল্লাহ বাহিনীর প্রধান মো. আবদুল্লাহ (৩৮), মো. জুুয়েল রানা (৩০), মো. হাবিব (৩২) ও মো. বাবুল (৩৫)। তারা ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বাসিন্দা।

কোস্টগার্ডের অপারেশন অফিসার মমিনুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে ভোলার মেঘনা নদীতে দুর্ধর্ষ ডাকাত আবদুল্লাহ বাহিনী ডাকাতি করে আসছিল। আমরা তাদের আটকের জন্য চেষ্টা চালাই। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার বিচ্ছিন্ন ভোলার চর এলাকায় স্থানীয়দের সহযোগিতায় ডাকাতির প্রস্তুতিকালে পিস্তল ও অস্ত্রসহ ওই ডাকাত বাহিনীর প্রধানসহ ৫জনকে আটক করতে সক্ষম হয়েছি।

তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে রাতেই ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে।

শেয়ার