Top

মাগুরায় ৬ কেজি রুপার গহনা সহ একজন গ্রেফতার

০৩ ডিসেম্বর, ২০২২ ১:৩৮ অপরাহ্ণ
মাগুরায় ৬ কেজি রুপার গহনা সহ একজন গ্রেফতার
মাগুরা প্রতিনিধি :

মাগুরা-ঝিনাইদহ সড়কে সন্দেহজনকভাবে চলাচলরত মটর সাইকেলে অভিযান চালিয়ে ৬ কেজি পরিমাণ রূপার রেডিমেড গহনা সহ সারোয়ার উদ্দিন নামে এক যুবককে গতরাতে গ্রেফতার করেছে মাগুরা থানার পুলিশ।

মাগুরা থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান জানান, সারোয়ার চুয়াডাঙ্গার দর্শনা উপজেলার রামনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে। শুক্রবার সন্ধ্যায় সে ভারত থেকে পাচার হয়ে আসা এসব গহনা মটর সাইকেলে তেলের ট্যাঙ্কির মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে নিয়ে আসছিলো। পথে মাগুরা-ঝিনাইদহ সড়কের ইছাখাদা দরগার গেট এলাকায় সদর থানা পুলিশের একটি দল গতিরোধের পর তল্লাশি চালালে এসব গহনা উদ্ধার হয়।

সীমান্তবর্তি এক ব্যক্তির কাছ থেকে এসব গহনা সংগ্রহ করে সে ফরিদপুরে অপর এক ব্যবসায়ীর কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছিলো।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ কলিমুল্লাহ জানান, বিশেষ কায়দায় মটর সাইকেলের ট্যাঙ্কির মধ্যে আলাদা চেম্বার তৈরি করে সে এসব নিয়ে যাচ্ছিলো। এ সময় পুলিশ অবৈধ গহনাসহ তাকে আটক করে।

অবৈধভাবে গহনা পাচারের দায়ে তার বিরুদ্ধে মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।ধৃত সরোয়ার উদ্দীন কে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার