Top

বেগমগঞ্জে ১৩শত ইয়াবাসহ আটক ১ জন

০৩ ডিসেম্বর, ২০২২ ৩:১৪ অপরাহ্ণ
বেগমগঞ্জে ১৩শত ইয়াবাসহ আটক ১ জন
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালিয়ে শাহাদাত হোসেন (৩৬) নামের এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার কাছ থেকে ১৩শত পিস ইয়াবা ও একটি মোবাইল জব্দ করা হয়।

শনিবার সকালে সুলতানপুর গ্রামের রমনিরহাট বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত শাহাদাত হোসেন বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের লক্ষণপুর গ্রামের মিঝি বাড়ির সিরাজ উল্যার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তথ্যমতে, মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার সকালে বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালানো হয়। অভিযানকালে রমনিরহাট বাজারের একটি হোটেলে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অবস্থান নেওয়া হয়।

পরে মাদক বিক্রি কালে বাজারের মোহাম্মদিয়া হোটেল থেকে মাদক কারবারি শাহাদাত হোসেনকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা মাদকের প্রাইকারি বিক্রেতা মাঈন উদ্দিন পালিয়ে যায়। কারবারি শাহাদাতের কাছ থেকে ১৩শত পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত মাদক কারবারি ও পলতাক মাদক কারবারি উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পলতাক আসামিকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

শেয়ার