Top

চাঁদপুর শহরে বাড়িতে দিনে-দুপুরে চুরি

০৩ ডিসেম্বর, ২০২২ ৩:২২ অপরাহ্ণ
চাঁদপুর শহরে বাড়িতে দিনে-দুপুরে চুরি
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর শহরের মোল্লাবাড়ি এলাকায় দিনে দুপুরে  চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র জানালার গ্রিল ভেঙে নগদ ৩ লক্ষ টাকা ও ৩০ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। ৩ ডিসেম্বর শনিবার বেলা ১১টার দিকে ওই এলাকার বাসীন্দা সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা মৃত মোশারফ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলিশ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় বাসীন্দা ও প্রতিবেশি মো. মাসুদ ভুইয়া জানান, নাসির উদ্দিন শুভর বাবা মা দু’জনই মারা গেছেন। বাড়িতে শুভ এবং তার বোন রুবী বসবাস করে। ঘটনার আগের দিন রুবী বড় বোনের বাড়িতে ছিলো। সকাল ৯টায় শুভ ঘরের দরজা বন্ধ করে শহরের বিপনীবাগস্থ তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান শুভ এন্টার প্রাইজে যায়।

বেলা পৌনে ১১টায় বাসায় ফিরে দেখে বাড়ির মূল দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। ওই সময় পুকুরঘাট যাবার পথে দরজা না খোলার বিষয়টি আমার নজরে আসে। পরে আমরা পাশের দোকান থেকে লোহার রড এনে দরোজা খুলে ভেতরে প্রবেশ করে দেখি ঘরের আসবাবপত্র ছড়ানো ছিটানো। আলমারি, ড্রয়ারগুলা ভাঙা আর গহনার বক্সগুলো খালি পড়ে আছে।

ভুক্তভোগী নাসির উদ্দিন শুভ জানান, সকাল ৯টায় আমি বাসা থেকে বের হবার পর কোন এক সময়ে চোরচক্র ঘরের জানালা ভেঙে ভেতে প্রবেশ করে। স্টিলের আলমারি ও সুকেশের ড্রায় ভেঙে ৩০ ভরি স্বর্ণ, নগদ ৩লাখ টাকা নিয়ে গেছে। তাৎক্ষণাত বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবগত করি। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছেন।

শুভ আরো বলেন, আমি প্রাণ কোম্পানীর পণ্য পরিবেশকের ব্যবসা করি। তারা আমার মা এবং বোনদের স্বর্ণসহ আমার ব্যবসার টাকাগুলো নিয়ে গেছে। চুরি হওয়া টাকা ও স্বর্ণালংকার উদ্ধার না হলে আমাকে পথে বসতে হবে। আমি চুরি হওয়া মালামাল উদ্ধার এবং চোরচক্রকে আটক করে দৃষ্টাস্তমূলক শাস্তির দাবীতে প্রশানের দৃষ্টি কামনা এবং অনুরোধ করছি।

শেয়ার