Top

কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য হলেন টাংগাইলের মনির খান

০৫ ডিসেম্বর, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ
কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য হলেন টাংগাইলের মনির খান
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে দায়িত্ব পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগের মেধাবী শিক্ষার্থী মো. মনির খান। সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে মনোনীত করা হয়।

মনির খান টাংগাইলের ঘাটাইল পৌরসভার ঝড়কা ১নং ওয়ার্ডের বাসিন্দা । তিনি টাংগাইলের ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ হতে কৃতিত্বের সাথে এইচএসসি সি পাশ করেন। পরে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ভর্তি হন।

চিঠিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত করা হলো। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনা’র আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আপনার সর্বাত্মক অংশগ্রহণ বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করবে।

মনির খান জানান, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে সে দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করব এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা বদ্ধপরিকর থাকবো। এটা আমার দীর্ঘ ৮ বছরের আন্দোলন সংগ্রামে রাজপথে পরিশ্রমের সফলতার প্রাপ্তি।আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতীককে বিজয়ী করার জন্য কাজ করে যাবো। আশা করি আগামী নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হবে।উল্লেখ্য মনির খান ও তার পরিবার বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময় থেকে দলটির রাজনীতির সাথে প্রত্যক্ষভাবে জড়িত ছিল বলে জানা যায়।

শেয়ার